লকডাউনের মধ্যেও চুরি হওয়া দুটি ট্রাক উদ্ধার করলো এনট্র্যাক

এবং ডেস্ক : করোনাভাইরাস মহামারী ঠেকাতে রাষ্ট্রীয় নির্দেশনা অনুযায়ী দেশের বিভিন্ন স্থানে চলছে লকডাউন। এই পরিস্থিতির মাঝেও এনট্র্যাক (NTrack) পরিবহন মালিক সমিতি, পণ্য পরিবহন ও বাজার নিয়ন্ত্রণকারী সংস্থগুলোর সঙ্গে কাজ করে যাচ্ছে।

নিরাপদে ও সময়মতো পণ্য পরিবহনকারী গাড়ি এবং ট্রাক নির্দিষ্ট গন্তব্যে পৌঁছানো নিশ্চিত করে যাচ্ছে এনট্র্যাক ভেহিকেল ট্র্যাকিং সেবা। সার্ভিস দিয়ে যাচ্ছে 24/7 যেকোনো দুর্যোগে। তারই ফলশ্রুতিতে সম্প্রতি এনট্র্যাক ভেহিকেল ট্র্যাকারের সাহায্যে দুটি চুরি হওয়া ট্রাক উদ্ধার করা সম্ভব হয়েছে। ট্রাক দুটির মালিক যথাক্রমে মো. মজিব উল্লাহ্‌ এবং মোহাম্মদ আবদুল মান্নান।

উদ্ধার হওয়া ট্রাক সম্পর্কে মো. মজিব উল্লাহ্‌র সঙ্গে কথা বলে জানা যায় যে, তার ট্রাক চুরি যাবার ঘটনাটি ঘটে ৩ এপ্রিল দুপুর ১২টার সময়। এনট্র্যাক টেকনিক্যাল টিম দ্রুততম সময়ের মাঝে তাকে বিষয়টি অবহিত করলে তিনি কাছের পুলিশ স্টেশনের দ্বারস্থ হন। পরের দিন অর্থাৎ ৪ এপ্রিল ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়।

চুরি হওয়ার পর ফিরে পাওয়া ট্রাকের অপর মালিক মোহাম্মদ আবদুল মান্নান বলেন, তিনি টাঙ্গাইলের বাসিন্দা হলেও তার ট্রাকটি উদ্ধার হয়েছে এনট্র্যাক টেকনিক্যাল টিমের দেয়া লোকেশন অনুযায়ী নাটোরের বড়ইগ্রাম থানায়।

৪ এপ্রিল চুরি হওয়ার পর এনট্র্যাক টেকনিক্যাল টিমের দেয়া তথ্য অনুযায়ী, আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় মাত্র একদিনের ব্যবধানে ট্রাকটি উদ্ধার করা সম্ভবপর হয়ে ওঠে।

এনট্র্যাকের গ্রাহকসংক্রান্ত যেকোনো পরিসেবার গ্রহণে 09636100100 নম্বরে কল করা যায়। এনট্র্যাক ভেহিকেল ট্র্যাকিং সেবা, নিটোল নিলয় গ্রূপের একটি সহপ্রতিষ্ঠান।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close