টি-টোয়েন্টি বিশ্বকাপ এক বছর পেছানো হোক: সাইমন

এবং ডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপ এক বছর পিছিয়ে দেয়ার প্রস্তাব দিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা ক্রিকেটার সাইমন কাটিচ।

ক্রিকেট থেকে অবসরে কোচিং পেশায় জড়িয়ে যাওয়া সাইমন কাটিচ বলেছেন, যেভাবে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা হয়েছে সেভাবে আগামী বছর গ্রীষ্মের পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা যেতে পারে। আইপিলের দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর এ প্রধান কোচ আরও বলেন, আমি নিশ্চিত যে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন এখন সবার কাছে অগ্রাধিকার পাচ্ছে। অস্ট্রেলিয়ায় আগামী গ্রীষ্মে যাতে এই প্রতিযোগিতা হয়, তা নিশ্চিত করা হোক, এটাই চাই। টি-টোয়োন্টি বিশ্বকাপ নিয়ে এখনও পর্যন্ত আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পক্ষ থেকে সূচি পরিবর্তনের ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেয়া হয়নি। আয়োজক দেশ অস্ট্রেলিয়া সম্প্রতি জানিয়েছে বিশ্বকাপ যথা সময়েই হবে। সেই হিসেবে ১৮ অক্টোবর থেকে ১৫ নভেম্বরের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা।

তবে করোনাভাইরাসের কারণে বৈশ্বিক পরিস্থিতি স্বাভাবিক না হলে এবছর বিশ্বকাপ আয়োজন অসম্ভব হয়ে যেতে পারে। সেই ভাবনা থেকেই এমন পরামর্শ দিয়েছেন সাইমন কাটিচ। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস, ইন্ডিয়ান টুডে।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close