ক্রিকেটের পঞ্চপাণ্ডব মিলে নিলেন মহৎ উদ্যোগ

এবং ডেস্ক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাংলাদেশে সব ধরনের ক্রিকেট বন্ধ। ফলে টিম বয়, ম্যাসাজম্যানদের আয়ের পথ বন্ধ। তাদের দুর্দশার কথা ভেবে আরেকবার এক হলেন দেশের ক্রিকেটের পঞ্চপাণ্ডব।

এ পাঁচ ক্রিকেটার হলেন– মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল ও সাকিব আল হাসান। টিম বয় ও ম্যাসাজম্যানদের সাহায্যার্থে তারা প্রত্যেকেই এক লাখ টাকা করে অনুদান দিচ্ছেন।

এ মহৎ উদ্যোগের কথা নিজ মুখে জানিয়েছেন খোদ মুশফিক। তিনি বলেন, আমরা পাঁচজন মিলে প্রায় ৫০ জনের মতো টিম বয় ও ম্যাসাজম্যানকে সংক্ষিপ্ত আকারে সাহায্য করছি। তারা ঘরোয়া ক্রিকেটের ক্লাব, বিভিন্ন দলের সঙ্গে কাজ করে। তাদের আমরা ৫ লাখ টাকা দিচ্ছি। আপাতত ছোট আকারে সাহায্য করছি। এখন খেলা নেই। ফলে ওদের আয়-রোজগারেরও কোনো সুযোগ নেই।’

টিম বয়দের তরফে পুরো বিষয়টি দেখছেন প্রাইম ব্যাংকের টিম বয় মোহাম্মদ দেলওয়ার হোসেন। তিনি বলেন, আমরা বিসিবির বেতনভুক্ত নই। এ জন্য ভাইদের কাছে সাহায্যের আবেদন করেছিলাম। এ নিয়ে একটি তালিকা করেছিলাম। মুশি ভাইরা অর্থ সহায়তার কথা জানিয়েছেন।

প্রাণঘাতী ভাইরাসে সৃষ্ট দুর্যোগকালের শুরু থেকেই দুস্থ-অসহায়দের সাহায্য করছেন টাইগার ক্রিকেটাররা। কেউ ব্যক্তিগত উদ্যোগে তো, অনেকে দলবদ্ধভাবে তাদের পাশে দাঁড়াচ্ছেন। সহযোগিতা করতে এগিয়ে আসছেন।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close