হায়দরাবাদের একাদশে সাকিব

এবং ডেস্ক : আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে নেই। নানী মারা যাওয়ায় দেশে ফিরেছেন তিনি। তার জায়গায় হায়দরাবাদের একাদশে ঢোকার সম্ভাবনা ছিল সাকিবের। মোহাম্মদ নবীও একাদশে ঢুকতে পারতেন। তবে ধোনীর দল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে হায়দরাবাদের একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসান। ধোনীদের বিপক্ষে টস হেরে ব্যাট করবেন সাকিবরা।

আইপিএলের ১২তম আসরের প্রথম ম্যাচে হায়দরাবাদের একাদশে ছিলেন সাকিব। কলকাতার বিপক্ষে ওই ম্যাচে ভালো করতে পারেননি সাকিব। এরপর বেঞ্চেই কাটছিল তার সময়। ম্যাচ খেলার সুযোগ না পাওয়ায় বাংলাদেশের বিশ্বকাপ এবং আয়ারল্যান্ড সফরের দলের সঙ্গে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেওয়ার কথা ছিল তার। কিন্তু সাকিবকে রেখে দেয় হায়দরাবাদ। এবার উইলিয়ামসন ফিরে যাওয়ায় দলে সুযোগ মিললো তার।

নিউজিল্যান্ড অধিনায়ক অবশ্য সামনে আরও এক ম্যাচ মিস করবেন। তিনি ফেরার পরে আবার সানরাইজার্সের ওয়ার্নার-বেয়ারস্টোরা চলে যাবেন। সাকিব তখন দলে সুযোগ পেতে পারেন। তাই তাকে রেখে দেয় হায়দরাবাদ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও তার আইপিএলে খেলার অনুমিত দিয়েছে। বিসিবি মনে করছে বিশ্বকাপ এবং আয়ারল্যান্ডের আগে ম্যাচ খেললে সাকিবের জন্য ভালো হবে।

চেন্নাইয়ের বিপক্ষে হায়দরাবাদ একাদশ: ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মানিশ পান্ডে, বিজয় শঙ্কর, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, দিপক হুদা, রশিদ খান, ভুবনেশ্বর কুমার (অধি.), সন্দীপ শর্মা, খলিল আহমেদ।

এবং/জেইউ/ডেস্ক

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close