‘ভারতীয় সেনাবাহিনী মোদিজির ব্যক্তিগত সম্পত্তি নয়’

এবং ডেস্ক : ভারতীয় সেনাবাহিনী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ব্যক্তিগত সম্পত্তি নয় বলে মন্তব্য করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। শনিবার সকালে দিল্লিতে এমন মন্তব্য করেন রাহুল।

রাহুল নরেন্দ্র মোদির উদ্দেশে বলেন, তিনি মনে করেন সেনাবাহিনী, নৌ ও বিমানবাহিনী তার ব্যক্তিগত সম্পত্তি। আসলে তা নয়। খবর এনডিটিভির।

এর আগে সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে মোদির উদ্দেশে রাহুল বলেছিলেন, কংগ্রেসের নেতৃত্বাধীন ইউনাইটেড প্রগ্রেসিভ অ্যালায়েন্সের (ইউপিএ) আমলে সার্জিক্যাল স্ট্রাইক করা হয়েছিল। আপনার আমলে প্রথম সার্জিক্যাল স্ট্রাইক করা হয়েছে এমনটা নয়।

কংগ্রেসের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে একথা জানানোর পরই পাল্টা আক্রমণ করেন মোদি। কংগ্রেসের দাবিকে মিথ্যা অভিহিত করে শুক্রবার রাজস্থানে তিনি বলেছেন, ইউপিএ আমলে ভিডিও গেমসে সার্জিক্যাল স্ট্রাইক হয়েছে।

এবার প্রধানমন্ত্রীর সেই বক্তব্যেরই পাল্টা জবাব দিলেন রাহুল। এদিন তিনি বলেন, ইউপিএ আমলের সার্জিক্যাল স্ট্রাইককে ভিডিও গেমের সঙ্গে তুলনা করে মোদিজি সেনাবাহিনীর অসম্মান করেছেন।

কংগ্রেস সভাপতি বলেন, ইউপিএ আমলে ২০০৮ থেকে ২০১৪ সাল পর্যন্ত ছয়বার সার্জিক্যাল স্ট্রাইক করা হয়। তবে আমরা রাজনৈতিকভাবে সুবিধা নিতে সেসময় এই ঘটনাকে ফলাও করে দেখায়নি।

রাহুল বলেন, এবার হারছেন বলে মোদিজি জানতে পেরেছেন। আর সেটা তার চোখেমুখে ফুটে উঠছে। মোদি সরকারকে পুরোপুরি ধ্বংস করে দিয়েছে কংগ্রেস এবং এই সরকার আর ক্ষমতায় ফিরবে না।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

আরো দেখুন

Close
Close