স্যামসাং গ্যালাক্সি এ সেভেন্টির প্রি-বুকিং শুরু

এবং ডেস্ক : দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের প্রসার ঘটাতে শক্তিশালী নতুন গ্যালাক্সি এ সেভেন্টির প্রি-বুকিং চালু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। ১৪ মে, ২০১৯ থেকে ১৬ মে, ২০১৯ পর্যন্ত ই-কমার্স সাইট পিকাবু ডটকম থেকে ডিভাইসটির জন্য প্রি-বুকিং দিতে পারবেন আগ্রহী ক্রেতারা।

উল্লেখ্য, সাধারণ বাজার মূল্য ৩৮ হাজার ৯৯০ টাকা হলেও প্রি-বুকিংয়ের ক্ষেত্রে আগ্রহী ক্রেতারা গ্যালাক্সি এ সেভেন্টি ক্রয় করতে পারবেন মাত্র ৩৫ হাজার ৯৯০ টাকায় এবং একইসঙ্গে তারা ফ্রি হোম ডেলিভারি সুবিধা নিতে পারবেন। গ্যালাক্সি এ সেভেন্টিতে আছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) + ৫ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ যা দিয়ে আল্ট্রা-ওয়াইড ভিডিও ক্যাপচার করা যাবে অনায়সে।

এছাড়া স্মার্টফোনটিতে আছে শক্তিশালী ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ২৫ ওয়াটসমৃদ্ধ সুপার-ফাস্ট চার্জিং সক্ষমতা, যা ব্যবহারকারীকে দেবে দিনভর পছন্দের মূহুর্তগুলো শেয়ার করা, ভিডিও ষ্ট্রিমিং এবং গেম খেলার পূর্ণ স্বাধীনতা।

বিনোদন প্রদানে পূর্ণ নিশ্চয়তা দিতে গ্যালাক্সি এ সেভেন্টিতে আছে প্রিমিয়াম ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ ইনফিনিটি-ইউ ডিসপ্লে। স্যামসাংয়ের জনপ্রিয় সুপার অ্যামোলেড ডিসপ্লে নিশ্চিৎ করবে প্রাণবন্ত এবং স্বচ্ছ ভিডিও দেখার অভিজ্ঞতা।

নতুন হ্যান্ডসেট প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ক্রেতাদের নতুন কিছু দেয়ার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ। ‘এরা অব স্ট্যাটিক’ থেকে ‘এরা অব লাইভ’-এ রূপান্তরের বিষয়টি আমরা অবলোকন করেছি।

তিনি বলেন, ব্যবহারকারীকে অভিজ্ঞতা অর্জন, বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অন্যের সঙ্গে যুক্ত হওয়া এবং রিয়েল টাইমে মূহুর্তগুলো শেয়ারের বিষয়টি নিশ্চিৎ করবে গ্যালাক্সি এ সেভেন্টি। আমি বিশ্বাস করি, নতুন এই ডিভাইসটি পছন্দ করবে আমাদের সম্মানিত ক্রেতারা।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close