অনুশীলনে তামিমের হাতে চোট

এবং ডেস্ক : বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ শক্তিশালী দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবে। রোববার কেনিংটন ওভালে মুখোমুখি হবে দু’দল। ওই ম্যাচের আগে আরেকটি দুঃসংবাদ পেল বাংলাদেশ। অনুশীলনের সময় বাঁ-হাতের কব্জিতে চোট পান তামিম।

ওভালে শুক্রবার স্থানীয় সময় ১০টার দিকে বাংলাদেশ দলের অনুশীলন শুরু হয়। বেলা ১২টার দিকে ব্যাটিং অনুশীলনে চোট পান তামিম। নেট বোলারের করা বল তার হাতে এসে লাগে। পরে ফিজিও এসে তামিমকে নিয়ে যান। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এর আগে প্রস্তুতি ম্যাচে ভারতের বিপক্ষে খেলেননি দেশ সেরা ব্যাটসম্যান তামিম ইকবাল। সামান্য চোট ছিল তার। চায়লে খেলতে পারতেন। কিন্তু প্রস্তুতি ম্যাচে ঝুঁকি নিয়ে খেলানো হয়নি তাকে। ম্যাচের আগে তার চোটের খবর বাংলাদেশ দল এবং ভক্তদের জন্য তাই বড় একটা ধাক্কা হয়ে এসেছে। তবে তার চোট কতটা গুরুতর তা এখনও জানা যায়নি।

ইংল্যান্ডে থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক হাবিবুল বাশার বলেন, ‘তার এক্স-রে করাতে হবে। তার আগে কিছু বলা কঠিন। তার কব্জিতে যদি চিড় ধরা পড়ে তবে শুরুর ম্যাচে খেলতে পারবেন না তামিম। তেমন কিছু না হলে, আশা করছি যে শুরুর ম্যাচে তামিমকে দলে পাওয়া যাবে।’

তামিম ছাড়াও মাশরাফি মর্তুজা এবং মোহাম্মদ সাইফউদ্দিনের চোট নিয়ে চিন্তায় আছে টাইগার শিবিরে। প্রস্তুতি ম্যাচে মাশরাফির বাঁ-পায়ের হ্যামস্টিংয়ে টান পড়ে। ওই চোট নিয়েই অধিনায়ক খেলবেন বলে জানা গেছে। এছাড়া বাংলাদেশ দলের পেস অলরাউন্ডার সাইফউদ্দিনের কাঁধের ইনজুরি আছে। তাকেও দল শুরুর ম্যাচে পাবে বলে আশা করছে।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close