‘ক্রিকেটে প্রতিনিয়ত নাটকীয় ঘটনা ঘটে’

এবং ডেস্ক : লাল-সবুজের পতাকা উড়িয়ে বীরদর্পে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের মঞ্চে একের পর এক বিজয়গাথা রচনা করছেন তারা। শিরোপার লড়াইয়ে দেশের খেলোয়াড়রা নতুন ইতিহাসের জন্ম দেবেন- এ প্রত্যাশা নিয়ে তাদের সমর্থনে পাশে আছেন কোটি বাঙালি।

বিভিন্ন অঙ্গনের তারকারাও উৎসাহ দিয়ে যাচ্ছেন ক্রিকেটারদের। প্রিয় দল নিয়ে ঢাকাই শোবিজ পাড়াতেও উত্তেজনার শেষ নেই। সাধারণ মানুষের মতো বাংলাদেশের জয়ের পর শিল্পীরাও আবেগে আত্মহারা হয়ে উঠেন। জনপ্রিয় কণ্ঠশিল্পী আগুনও উচ্ছ্বসিত টাইগারদের জয়ে। তাই আত্মবিশ্বাস নিয়েই বাংলাদেশ-ভারত ম্যাচ দেখতে বসবেন বলে জানালেন তিনি।

আগুন বলেন, ‘কোন দল কয়টা বিশ্বকাপ খেলেছে বা শিরোপা জিতেছে- এই হিসাব-নিকাশ মাথায় রাখার প্রয়োজন আছে বলে মনে করি না। সামর্থ্যের সবটুকু যদি উজাড় করে দেওয়া যায়- তাহলে আমরা ভালো ফল পাব- এতে কোনো সন্দেহ নেই। ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে খেলা ম্যাচটাই হতে পারে এ কথার বড় প্রমাণ। প্রথম দশ ওভার থেকে জয়ের আভাস দিয়েছেন দেশের খেলোয়াড়রা। ক্রিকেটে প্রতিনিয়ত নাটকীয় ঘটনা ঘটে। খেলার মোড় ঘুরে যেতেও সময় লাগে না। কিন্তু এ দিন আমরা প্রমাণ করেছি, সব নাটকের অবসান ঘটবে জয় ছিনিয়ে আনার মধ্য দিয়ে এবং আমরা তা পারব। এই দৃঢ় মানসিকতা ধরে রাখলে আমরা কখনও পিছিয়ে পড়ব না।’

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close