দেশের বাজারে তারহীন প্রযুক্তির জাবরা এলিট ২৫ই হেডফোন

এবং ডেস্ক : বাংলাদেশে অভিষেক ঘটলো নান্দনিক শব্দদ্যোতনায় অগ্রদূত জিএন গ্রুপের জাবরা এলিট ২৫ই। তারহীন প্রযুক্তি সুবিধায় কল করা ও মিউজিক উপভোগ করতে এই স্টেরিও নেকব্র্যান্ড হেডফোনটির ব্যাটারি ব্যাকআপ সুবিধা এক কথায় সর্বোত্তম। বৃহস্পতিবার রাজধানীর একটি অভিজাত হোটেলে সাংবাদিকদের সামনে হেডফোনটির মোড়ক উন্মোচন করেন জাবরা’র দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক পিটার জয় সেলান।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন ব্র্যান্ডটির বাংলাদেশী পরিবেশক টেক রিপাবলিক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এইচএম ফয়েজ মোর্শেদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টেকরিপাবলিক লিমিটেডের নির্বাহী পরিচালক মেহেদী হাসান, চেয়ারম্যান মশিউর রহমান রাজু এবং পরিচালক কাজী ইকরামুল গণী।

মোড়ক উন্মোচন শেষে তারহীন প্রযুক্তিতে কল ও মিউজিক শোনার এই স্টেরিও নেকব্র্যান্ড হেডফোনটির ব্যাটারি ব্যাকআপ সুবিধার কথা উল্লেখ করে বলা হয়, এটি একবার চার্জ দিলে ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যায়।

হেডফোনটির নেকব্যান্ড, এয়ারগিলস এবং মাইক্রোফোনের বিশেষত্ব তুলে ধরে অনুষ্ঠানে টেক রিপাবলিক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এইচএম ফয়েজ মোর্শেদ বলেন, জাবরা এলিট ২৫ ই হেডফোনটির রয়েছ মাল্টি টাস্কিং সুবিধা। চলতি পথে; এমনকি শত ব্যস্ততার মধ্যেও হাই কোয়ালিটি কনভারসেশন এবং মিউজিক শুনতে এর জুড়ি নেই।

মূল্য বিবেচনায় এমন মানের; বিশেষ করে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ সুবিধায় জাবরা এলিট ২৫ই এক কথায় অনন্য। বাজারে এর ধারে কাছে আর কোনো হেডফোন নেই। ফলে এই হেডফোনটির ওপর আমরা আস্থা রাখতে পারি। আমার বিশ্বাস, জাবরা এলিট স্পোর্ট এর মতোই এটি খ্যাতি অর্জন করবে।

একনজরে জাবরা এলিট ২৫ই হেডফোন
• ১৮ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ

• একইসঙ্গে অবিরাম কল ও মিউজিক সুবিধা, চলতি পথে, চলে দিন-ভর

• ব্যবহারবান্ধব নিখুঁত নকশা

• শব্দ ও পানি প্রতিরোধী

• সিরি ও গুগল নাও এর জন্য সুনির্দিষ্ট বাটন

হেডফোনটির রয়েছে সম্পূর্ণ মোবিলিটি সুবিধা। জাবরা এলিট ২৫ই হেডফোনটি পূর্ণ গতিশীল। সারা দিন কল এবং সংগীত শোনার ক্ষেত্রে সর্বোত্তম সমন্বয়ের জন্য এতে রয়েছে কার্যকর সুইচিং সুবিধা।

জাবরা এলিট ২৫ই যুৎসই ও টেকসই হেডফোন
একবার পুরোপুরি চার্জ দিলে সারা দিন অথবা একটি সপ্তাহ, সর্বোচ্চ ১৮ ঘণ্টা পর্যন্ত সচল রেখে। এটিতে মিলবে যেকোনো স্থানে, যখন-তখন ডিভাইসের সঙ্গে সংযুক্ত থাকার স্বাধীনতা। এই ঘরনার হেডফোনের মধ্যে কার্যকারিতার দিক দিয়ে এটি এক কথায় সেরা। গান শোনা কিংবা কথা বলার সময় বাইরের বাতাসের শোঁ শোঁ শব্দের যন্ত্রণা থেকে মুক্তি দিতে হেডফোনটির মাইক্রোফোনটি অযাচিত বাতাস প্রতিরোধী (উইন্ড প্রোটেক্টেড)।

হেডফোনটির নিখাদ নকশার ফলে এর নেকব্যান্ডটি ইচ্ছে মতো বাঁকানো যায়। ফলে সারাদিন ব্যবহারেও অস্বস্তি বা বিরক্ত অনুভব হবে না। কান ও ঘাড়ের ওপর আলতো বসে থাকে। এর এয়ারগিলস এবং স্পিকার খুবই মানানসই করে সংস্থাপিত হয়েছে।

ফলে অডিও লিকেজ হয় না। শ্রোতার অভিজ্ঞতাতে নিয়ে আসে প্রশান্তি। উপরন্তু আপনি যদি উচ্চমার্গের বাস বা উচ্চ সুর পছন্দ করেন; তাহলেও মানের সঙ্গে কোনো আপোষ করতে হবে না। চাইলে জোরালো শব্দেই আপনি সঙ্গীত উপভোগ করতে পারবেন। কিন্তু পাশের কেউ এর জন্য বিরক্ত হবেন না।

হেডফোনটির সঙ্গে রয়েছে ভয়েস নিয়ন্ত্রণ বাটন এবং বার্তা পড়ে শোনানোর সুবিধা। গুগল নাও বা সিরি’র সহযোগিতা প্রাপ্তির ওয়ান-টাচ অ্যাকসেসও মিলবে এই ডিভাইসে। ফলে চলতি পথেই আপনি প্রয়োজনীয় তথ্যসেবা পেতে পারেন এটি ব্যবহারের মাধ্যমে। এজন্য পকেট থেকে ফোন বের করার কোনো প্রয়োজন পড়বে না। ফোন পকেটে রেখেই কল গ্রহণ এমনকি রিং টোনও বদলে ফেলতে পারবেন।

হেডফোনটি বিষয়ে জাবরা’র বাংলাদেশী পরিবেশক এইচএম ফয়েজ মোর্শেদ বলেন, জাবরা এলিট ২৫ ই হেডফোনটির রয়েছ মাল্টি টাস্কিং সুবিধা। চলতি পথে; এমনকি শত ব্যস্ততার মধ্যেও হাই কোয়ালিটি কনভারসেশন এবং মিউজিক শুনতে এর জুড়ি নেই।

মূল্য বিবেচনায় এমন মানের; বিশেষ করে দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ সুবিধায় জাবরা এলিট ২৫ই এক কথায় অনন্য। বাজারে এর ধারে কাছে আর কোনো হেডফোন নেই। ফলে এই হেডফোনটির ওপর আমরা আস্থা রাখতে পারি। আমার বিশ্বাস, জাবরা এলিট স্পোর্ট এর মতোই এটি খ্যাতি অর্জন করবে।

ফিচার সমূহ
• দিন-ভর সঙ্গীত ও কল: ১৮ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ

• দারুণ টেক-সই: বাতাস এবং পানি প্রতিরোধী, আইপি৫৪ তারকা খেতাব প্রাপ্ত

• মসৃণ ও মানানসই: উন্নত নকশার নেকব্যান্ড এবং এয়ারগিলস

• সর্বোত্তম সংযোগ : ব্লু-টুথের মাধ্যমে সংযুক্ত করা যায় ৮টি ডিভাইস এবং মাল্টি ইউজের মাধ্যমে একইসময়ে দুইটি ডিভাইসে ব্যবহার করা যায়।

• ডেডিকেটেড ভয়েস কন্ট্রোল বাটন: এক বার স্পর্শেই সংযুক্ত হওয়া যয় সিরি এবং গুগল নাউ-এ

• ব্যতিক্রমী শব্দ মান: স্পিকারগুলোর প্রকৌশলগুণে এর অডিওটি গভীরভাবে ব্যাপৃত বলে মনে হবে।

নতুন Jabra Elite 25e সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন: http://www.apac.jabra.com/elite25e

মূল্য ও প্রাপ্তিস্থান
জাবরা এলিট ২৫ই এর বাজার মূল্য ৪ হাজার ৯০০ টাকা। এটি পাওয়া যাবে জাবরা’র বাংলাদেশি পরিবেশক টেক রিপাবলিক লিমিটেড (https://www.techrepublicbd.com/) এবং প্রতিষ্ঠানটির ব্যবসায় প্রতিনিধিদের কাছে।

জাবরা পরিচিতি
যোগাযোগ প্রকৌশল এবং অকৃত্রিম শব্দমান বজায় রাখার ক্ষেত্রে বিশ্বে নেতৃত্ব দিচ্ছে জাবরা। ভোক্তা এবং ব্যবসায় উভয় ক্ষেত্রেই উদ্ভাবনাকে নিশ্চিত করেছে। জিএন গ্রুপের গর্বিত অংশীদার হিসেবে মানুষের শোনার স্বাচ্ছন্দ্যময়তাকে আরও বাড়িয়ে দিতে সম্ভাব্য সকল কিছু করতেই প্রতিশ্রুতিবদ্ধ কোম্পানিটি।

শব্দের নান্দনিক রূপান্তরের মাধ্যমে ১৫০ বছর ধরে এই খতে নেতৃত্ব দিয়ে যাচ্ছে। পেশাদার কাজকে উৎপাদনশীল করতে তারহীন প্রযুক্তির হেডফোন এবং এয়ার বাড পরিবেশন করছে। এর মাধ্যমে প্রান্তিক ভোক্তাকে কল, মিউজিক এবং মিডিয়া ব্যবহারে উত্তম অভিজ্ঞতা দিচ্ছে।

১৮৬৯ সালে গঠিত জিএন গ্রুপ বর্তমানে বিশ্বের ১০০টি দেশে তাদের উদ্ভাবিত পণ্য পরিবেশন করে আস্থার জায়গায় পৌঁছে গেছে। প্রতিষ্ঠানটিতে কর্মরত আছেন অন্তত ৫,৫০০ কর্মী। নিবন্ধিত আছে নাসডক কোপেনহেগেনের তালিকাভুক্ত কোম্পানি হিসেবে।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close