দেশে প্রথমবার হচ্ছে ‘মি. ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা

এবং ডেস্ক : নারীদের সৌন্দর্য বিকাশে বাংলাদেশে ২০১৭ সাল থেকে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড’ অনুষ্ঠিত হচ্ছে। তবে ছেলেদের জন্য এবারই প্রথম আয়োজন করা হচ্ছে ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ’।

এক্সপোজার লিমিটেডের মাধ্যমে বাংলাদেশে এ প্রতিযোগিতার আয়োজন করেছে লন্ডনভিত্তিক সংস্থা মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন। দশ দিন আগে শুরু হওয়া এ প্রতিযোগিতার রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে ১৭ জুলাই পর্যন্ত।

এ উপলক্ষে মঙ্গলবার রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সংবাদ সম্মেলনের আয়োজন করে এক্সপোজার লিমিটেড। এ সময় সংস্থার চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘এটি হবে পুরুষদের জন্য আয়োজিত দেশের প্রথম এবং একমাত্র সৌন্দর্য প্রতিযোগিতা। এ বছর এই প্রতিযোগিতায় বিজয়ী ফিলিপাইনে অনুষ্ঠিতব্য মি. ওয়ার্ল্ড ২০১৯-এর আন্তর্জাতিক মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রতিযোগিতায় ১৮ থেকে ২৫ বছর বয়সের বাংলাদেশের পুরুষ নাগরিক অংশ নিতে পারবেন। তবে অংশগ্রহণে ইচ্ছুক ছেলেদের উচ্চতা হতে হবে নূ্যনতম ৫ ফুট ৭ ইঞ্চি। আবেদনকারীকে অবশ্যই অবিবাহিত হতে হবে। আগামী আগস্টে এ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হবে। আগ্রহীরা www.mrworldbd.com এ ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close