গ্রামীণ কমিউনিকেশানসে অবৈধভাবে কর্মী ছাঁটাই বন্ধের দাবি

এবং ডেস্ক : অবৈধভাবে কর্মীদের চাকরিচ্যুত না করার দাবি জানিয়েছে গ্রামীণ কমিউনিকেশানস শ্রমিক কর্মচারী ইউনিয়ন। একই সঙ্গে চাকরিচ্যুতদের চাকরি ফেরত দিয়ে স্ব স্ব পদে বহালেরও দাবি জানানো হয়েছে।

রবিবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সংগঠনের পক্ষ থেকে এসব দাবি তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি মো. বদরুল আলম। তিনি বলেন, গ্রামীণ কমিউনিকেশানসের চেয়ারম্যান প্রফেসর ড. মুহাম্মদ ইউনুস, এমডি নাজনীন সুলতানা ও ডিজিএমকে (প্রশাসন) অনুরোধ করছি, যেন তারা আমাদের কর্মীদের ওপর থেকে অত্যাচারের স্ট্রিম রোলার চালানো বন্ধ করেন। অবিলম্বে চাকরিচ্যুত ও বেতন বন্ধ রাখা কর্মীদের স্ব স্ব কর্মস্থলে ফিরিয়ে দিয়ে বেতন দেয়া হোক।

তিনি আরও বলেন, সারা দেশের কর্মীরা আজ আতঙ্কগ্রস্ত ও হতাশাগ্রস্ত। হাজারও কর্মীর পরিবারের জীবন বিপন্ন। আমরা প্রতিষ্ঠানের কাছে গাড়ি-বাড়ি-অট্টালিকা চাইনি। চেয়েছি শুধু শ্রম আইন প্রতিষ্ঠা করতে, নিজেদের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে। আর অধিকার আদায়ে আইনি আশ্রয় নিতে গিয়ে আমরা আরও ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে আছি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আমিরুল হক আমিন, ইন্ড্রাস্ট্রিয়াল বাংলাদেশ কাউন্সিলের মহাসচিব একেএম মোস্তফা কামাল, জাতীয় শ্রমিক ফেডারেশনের দফতর সম্পাদক কামরুল হাসান, গ্রামীণ কমিউনিকেশানসের সাধারণ সম্পাদক আবদুস সালাম প্রমুখ।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close