যুক্তরাষ্ট্রে মাইলসের ১০ কনসার্ট

এবং ডেস্ক : ১৯৭৯ সালে প্রতিষ্ঠিত হয় ব্যান্ড মাইলস। দলটি প্রতিষ্ঠার ৪০ বছরপূর্তি উপলক্ষে ৭ মাসব্যাপী বিশ্বজুড়ে মেগা কনসার্টের আয়োজন করে তারা। সম্প্রতি যুক্তরাষ্ট্রের বিভিন্ন অঙ্গরাজ্যে ১০টি কনসার্টে অংশ নিয়েছে ব্যান্ড দলটি।

দলটি গত ২২ জুন যুক্তরাষ্ট্রের নিউজার্সি, ২৮ জুন ভার্জিনিয়া, ২৯ জুন মেরিল্যান্ড, ৫ জুলাই বাল্টিমোর, ৬ জুলাই মিশিগান, ৭ জুলাই লস অ্যাঞ্জেলেস, ১৪ জুলাই নিউইয়র্ক, ১৬ জুলাই আটলান্টিক সিটি, ২০ জুলাই ফিনিক্স, ২১ জুলাই সান জোস, ২৭ জুলাই ফ্লোরিডার টাম্পায় আয়োজিত কনসার্টে অংশ নিয়েছে। হামিন আহমেদ বলেন, ‘আমরা এর আগেও যুক্তরাষ্ট্রে এসেছি, কনসার্টে অংশ নিয়েছি। কিন্তু এবারের বিষয়টি সম্পূর্ণ ভিন্ন। এবার চলছে ৪০ বছর উদযাপন। হাজার হাজার শ্রোতার অংশগ্রহণে সফল কনসার্ট উপহার দিতে পেরেছি। দেশ ও দেশের বাইরে শ্রোতারা মাইলসকে কতটা পছন্দ করেন, তা তাদের উপস্থিতিই প্রমাণ করে। তবে ভিসা জটিলতায় কনসার্টগুলোতে অংশগ্রহণ করতে পারেননি শাফিন আহমেদ।

পরবর্তী কনসার্টগুলো সবার অংশগ্রহণে এক ভিন্নমাত্রা যোগ করবে বলে আশা করছি।’ আমেরিকা ছাড়াও দুটি কনসার্ট করবে মাইলস। এ ছাড়া ঢাকার বাইরে চারটি কনসার্ট ও একটি গালা কনসার্ট আয়োজনের কথা জানানো হয়েছে। ঢাকার বাইরের কনসার্টগুলো হবে চট্টগ্রাম, সিলেট, খুলনা ও রাজশাহীতে। ঢাকার গালা ইভেন্টটি আর্মি স্টেডিয়াম অথবা নভেনশন সিটি বসুন্ধরায় অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান উইন্ডমিল।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

আরো দেখুন

Close
Close