ঈদে ১৪টি সিনেমা দেখাবে নাগরিক

এবং ডেস্ক : ঈদকে কেন্দ্র করে টিভি চ্যানেলগুলো নানা আয়োজনে ভরপুর থাকে। নাটক, ম্যাগাজিন অনুষ্ঠান ও আড্ডাবিষয়ক অনুষ্ঠান ছাড়াও বিশেষভাবে থাকে সিনেমা। এবার ঈদুল আজহায় নাগরিক টিভি তার দর্শকদের জন্য ১৪টি ছবি প্রচার করবে বলে জানানিয়েছে।

ঈদের এই ১৪টি সিনেমার মধ্যে রয়েছে ঈদের দিন সকাল ১০টায় ‘তোমাকে চাই’। অভিনয়ে সালমান শাহ ও শাবনূর। দুপুর ২টা ৩০ মিনিটে ‘ফুল এন্ড ফাইনাল’। অভিনয়ে শাকিব খান ও অপু বিশ্বাস।

দ্বিতীয় দিন সকাল ১০টায় ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’। অভিনয়ে-মান্না-শাবনূর- পূর্নিমা। দুপুর ২টা ৩০ মিনিটে ‘ভালবাসলেই ঘর বাঁধা যায় না’। অভিনয়ে- শাকিব খান, রোমানা, অপু।

তৃতীয় দিন সকাল ১০টায় ‘আব্বাজান’। অভিনয়ে- মান্না-সাথী। দুপুর ২টা ৩০ মিনিটে ‘বিয়ে বাড়ি’। অভিনয়ে- শাকিব খান-রোমানা।

চতুর্থ দিন সকাল ১০টায় ‘মন যেখানে হৃদয় সেখানে’। অভিনয়ে শাকিব খান-অপু বিশ্বাস। দুপুর ২টা ৩০ মিনিটে ‘সুলতান’। অভিনয়ে-মান্না-পূর্ণিমা। পঞ্চম দিন সকাল ১০টায় ‘জেল থেকে বলছি’। অভিনয়ে- মান্না-পূর্নিমা। দুপুর ২টা ৩০ মিনিটে ‘মায়ের হাতে বেহেস্তের চাবি’। অভিনয়ে- শাকিব খান-অপু বিশ্বাস।

৬ষ্ঠ দিন সকাল ১০টায় ‘স্বপ্নের বাসর’। অভিনয়ে- শাকিব খান, শাবনূর ও রিয়াজ। দুপুর ২টা ৩০ মিনিটে ‘হৃদয় শুধু তোমার জন্য’। অভিনয়ে- শাকিব খান-শাবনূর।

৭ম দিন সকাল ১০টায় ‘আনন্দ অশ্রু’। অভিনয়ে- সালমান শাহ-শাবনূর। দুপুর ২টা ৩০ মিনিটে ‘ফুল নেব না অশ্রু নেব’। অভিনয়ে- শাবনূর-রিয়াজ।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

আরো দেখুন

Close
Close