নবম ওয়েজবোর্ডের গেজেট প্রকাশের দাবি সাংবাদিক নেতাদের

এবং ডেস্ক : সংবাদপত্র মালিকদের সংগঠন নোয়াবের মামলাকে আইনিভাবে মোকাবেলা করে সরকারকে অবিলম্বে নবম ওয়েজবোর্ড রোয়েদাদের গেজেট প্রকাশের দাবি জানিয়েছে সাংবাদিক-শ্রমিক-কর্মচারী ঐক্য পরিষদ।

পরিষদের নেতারা বলেছেন, সংসদের আগামী অধিবেশনে গণমাধ্যমকর্মী আইনও পাস করতে হবে। অন্যথায় দেশের গণমাধ্যম শিল্পে চরম নৈরাজ্য সৃষ্টি হবে।

রোববার জাতীয় প্রেস ক্লাবের সামনে সাংবাদিক সমাবেশে নেতারা এসব কথা বলেন। অবিলম্বে নবম ওয়েজবোর্ড রোয়েদাদের গেজেট প্রকাশ, গণমাধ্যমকর্মী আইন প্রণয়ন ও ছাঁটাই বন্ধের দাবিসহ নোয়াবের মামলার প্রতিবাদে দেশব্যাপী প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বিএফইউজের ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মজিদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বাংলাদেশ সংবাদপত্র কর্মচারী ফেডারেশনের সভাপতি মতিউর রহমান তালুকদার, বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব নিউজ পেপার প্রেস ওয়ার্কার্সের সভাপতি আলমগীর হোসেন খান ও মহাসচিব কামাল উদ্দিন।

সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল সচিবালয়ের প্রধান ফটক পর্যন্ত যায়। এরপর ১৪ দফা দাবি সংবলিত একটি স্মারকলিপি সচিবালয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের কাছে হস্তান্তর করেন ঐক্য পরিষদের নেতারা।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

আরো দেখুন

Close
Close