প্রতিদিন লাড্ডু খেতে দেওয়ায় বিচ্ছেদ চাইলেন স্বামী!

এবং ডেস্ক : নানা কারণেই মানুষের বিয়ে বিচ্ছেদ হয়। তবে শুধু লাড্ডু খেতে দেওয়ার অপরাধে স্ত্রীকে ডিভোর্স করতে চাওয়ার ঘটনা কমই আছে। সম্প্রতি এমনই এক ঘটনা অবাক করেছে বিচারক থেকে শুরু করে আইনজীবী -সবাইকে।

ভারতের উত্তরপ্রদেশের মিরাটের এক বাসিন্দা স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের আবেদন করে মামলা করেন। তার অভিযোগ, তান্ত্রিকের পরামর্শে তার স্ত্রী তাকে দুবেলা শুধু লাড্ডু খেতে দিচ্ছেন। সারাদিনে তাকে আর কিছুই খেতে দেন না । দিনের পর দিন লাড্ডু খেয়ে অতিষ্ঠ হয়ে পড়েছেন তিনি। এ কারণেই বিচ্ছেদ চান তিনি।

তাদের ১০ বছরের বিবাহিত জীবন। তিনটি সন্তানও আছে। স্বামীর অভিযোগ, কিছুদিন ধরে তিনি অসুস্থ। এ কারণে তার স্ত্রী তান্ত্রিকের কাছে যান। সেই তান্ত্রিক তার স্ত্রীকে পরামর্শ দেন তাকে লাড্ডু খেতে দেওয়ার। তান্ত্রিকের কথা মেনে অন্য কোনও খাবার দেন না তার স্ত্রী। শুধু লাড্ডুই খেতে দিচ্ছেন প্রতিদিন। দিন যত যাচ্ছে, ততই স্ত্রী তান্ত্রিকের প্রতি বেশি নির্ভর হয়ে পড়ছেন। আর এতে অতিষ্ঠ তিনি৷ এ কারণে বাধ্য হয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

স্বামীর এ ধরনের সমস্যার কথা শুনে আদালতের বিচারক ও আইনজীবীরা হতবম্ভ হয়ে পড়েন। আদালতের পক্ষ থেকে ওই দম্পতির সঙ্গে কথাও বলা হয়। এক আইনজীবী বলেন, ‘ আমরা সমঝোতার কথা বলতে পারি। কিন্তু ওই নারীর কুসংস্কারাচ্ছন্নতা নিয়ে কিছু করতে পারি না। তিনি এতটাই কুসংস্কারাচ্ছন্ন যে এখনও মনে করেন, তান্ত্রিকের কথা মতো শুধু লাড্ডু খেলেই তার স্বামী সেরে উঠবেন।’ সূত্র: হিন্দুস্তান টাইমস

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close