নায়িকার বোন গায়িকা, বাজেট ৩০ লাখ

এবং ডেস্ক : ঢাকাই ছবির চিত্রনায়িকা হিসেবে নিপুন বেশ পরিচিত। প্রয়াত নায়ক মান্নার সঙ্গে অভিনয় করা এ নায়িকা রুবেল, আমিন খান, রিয়াজ, শাকিব খান ও ইমনের বিপরীতে একাধিক ছবিতে অভিনয় করেছেন। এবার নায়িকা থেকে মিউজিক ভিডিওর মডেল হিসেবে পরিচিত হচ্ছেন তিনি।

এ নায়িকার বড় বোন পলিন প্রকাশ করছেন মিউজিক ভিডিও। গানের শিরোনাম ‘রং’। বিগ বাজেটে নির্মাণ করা হয়েছে গানটির ভিডিও। এই গানের মাধ্যমেই প্রথমবার কোনো মিউজিক ভিডিওতে পারফর্ম করেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত নায়িকা নিপুন।

প্রথম মিউজিক ভিডিওতে পারফর্ম করা নিয়ে নিপুন বলেন, ‘বেশ কয়েক বছর ধরে মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব পেয়ে আসছি। কিন্তু করিনি। কারণ, পছন্দ হয়নি । এবার হলাম। কাজটি এবার আমি নিজের হাতেই করেছি। যেটাতে কোনও ঘাটতি রাখিনি। অবশ্য এর পেছনে বিশেষ একটা কারণও আছে। গানটির নির্মাণ ব্যয় প্রায় ৩০ লাখ টাকা।’

নিজের বড় বোনের গায়কী নিয়েও কথা বলেন নিপুন। তিনি বলেন, ‘আমার বড় বোন পলিন। ছোটবেলা থেকেই সে গান করে। বলা যায় ওর গানের ভক্ত আমি। তবে পড়াশোনা, কর্মজীবন আর সংসারের কারণে তার কোনও মৌলিক গান প্রকাশের সুযোগ হয়নি। এতো ব্যস্ততার মাঝেও গান ছাড়েননি তিনি। লেট হলেও তার মৌলিক গান প্রকাশ হচ্ছে।’

‘রং’ শিরোনামের গানটি ১২ সেপ্টেম্বর প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ব্যানারে মুক্তি পাবে। গানটির কথা লিখেছেন এ মিজান। সঙ্গীত পরিচালক শওকত আলী ইমন। গানের ভিডিওটি যৌথভাবে নির্মাণ করেছেন ভারতীয় নির্মাতা-কোরিওগ্রাফার বব ও পবন শেঠি।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

আরো দেখুন

Close
Close