কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ফিরোজ ফের রিমান্ডে

এবং ডেস্ক : কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ওরফে ফিরোজের অস্ত্র আইনের মামলায় ফের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম আসামির রিমান্ডের এ আদেশ দেন। আসামি ফিরোজ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বায়রার সিনিয়র সহসভাপতি।

এদিন আসামিকে আদালতে হাজির করে অস্ত্র আইনের মামলায় ফের ১৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-২ এর এসআই জসিম উদ্দিন খান।

এদিন আদালতে রাষ্ট্রপক্ষে রিমান্ড শুনানি করেন আজদ রহমান। অপরদিকে আসামিপক্ষে মাসুদ এ চৌধুরীসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন প্রার্থনা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির জামিন নাকচ করে রিমান্ডের আদেশ দেন।

গত ২১ সেপ্টেম্বর শফিকুল আলম ওরফে ফিরোজের প্রথম দফায় ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর মধ্যে অস্ত্র আইনের মামলায় ৫ দিন ও মাদক আইনের মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

গত ২০ সেপ্টেম্বর দুপুরের দিকে ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. গাউসুল আজমের নেতৃত্বে ওই দিন সন্ধ্যা ৭টা ১০ মিনিটে ফিরোজকে সঙ্গে নিয়ে এসে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাবে অভিযান শুরু করে র‌্যাব।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close