ব্যান্ড বাজিয়ে মনোনয়ন জমা দিলেন মিশা-জায়েদ

এবং ডেস্ক : ব্যান্ড পার্টি নিয়ে শিল্পী সমিতির নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিলেন মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল। বৃহস্পতিবার বিকেলে এফডিসিতে এসে সমিতির প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনের কাছে মনোনয়নপত্র জমা দেন মিশা সওদাগর ও জায়েদ খান।

বৃহস্পতিবার ছিলো প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। এ দিনে ব্যান্ড পার্টি বাজিয়ে নির্বাচন কমিশনের কাছে মনোনয়নপত্র জমা দেয়ার সময মিশা-জায়েদের সঙ্গে ছিলেন ডিপজল, আলেক জেন্ডার বো ইমন, জয় চৌধুরী, জ্যাকি আলমগীর, অঞ্জনা, রোজিনাসহ একঝাঁক শিল্পীরা। এছাড়াও প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুও এ সময় তাদের সঙ্গে ছিলেন।

মনোনয়ন পত্র জমার দেয়ার আগে ব্যান্ড পার্টি নিয়ে এফডিসিতে শো ডাউন করে মিশা-জায়েদ প্যানেল। এ সময় মিশা সওদাগর বলেন, শিল্পীদের নির্বাচন হবে আনন্দঘন। আমাদের নির্বাচনও শিল্পীসত্তার বহিঃপ্রকাশ থাকবে। তার ধারাবাহিকতায় ব্যান্ড পার্টি নিয়ে মনোনয়ন জমা দিচ্ছি আমরা। আশা করি সকল শিল্পীরা আমাদের প্যানেলের সঙ্গে থাকবে।’ বক্তব্যে এবার বিজয়ী হলে শিল্পীদের উন্নয়নে আরও ভালো কিছু করারও প্রতিশ্রুতি দেন এ অভিনেতা।

আনন্দঘন মুহুর্তে জায়েদ খানন মিশা সওদাগরের কথার সঙ্গে একমত পোষন করে বলেন, ‘আমরা নেতৃত্বে আসার পরই শিল্পী সমিতিতে আনন্দের সমিতি বানানোর চেষ্টা করেছি। তাদের উন্নয়নে যতটা সম্ভব কাজ করেছি। আজ আসন্ন নির্বাচনের জন্য মনোনয়ন জমা দিতে আসছি আমরা। সবাইকে নিয়েই মনোনয়ন জমা দিচ্ছি। আমাদের মাথার উপর সিনিয়র সব শিল্পীদরে আর্শিবাদ আছে। আমাদের প্যানেলে ডিপজল ও রুবেল ভাই অঞ্জনা এবং রুজিনা ম্যাডামের মতো তারকা শিল্পীরা আছেন। আশা করি এবারও আমরা জয়ী হবো।’

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Close