যুবলীগ নেতার অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিল প্রশাসন

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আশরাফুল ইসলামের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার শালবাহান ইউনিয়নের মাঝিপাড়ায় পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়ক সংলগ্ন এলাকায় সড়ক ও জনপথ বিভাগের জমিতে গড়ে তোলা স্থাপনায় উচ্ছেদ অভিযান পরিচালনা করে উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসন জানায়, তেঁতুলিয়া মডেল থানা ও হাইওয়ে থানা পুলিশের সহযোগিতায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদুল হক এই অভিযান পরিচালন করেন। এ সময় সড়ক ও জনপথ বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী আব্দুল মুকিত, তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম, তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি আব্দুল্লাহ-হেল-বাকী উপস্থিত ছিলেন। অভিযানে সড়ক ও জনপথের জমিতে ওই যুবলীগ নেতার গড়ে তোলা গোলঘর, বাগান, সিমেন্টের তৈরি বসার আসন, ছাতাসহ বিভিন্ন স্থাপনা স্কেভেটার মেশিন দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়। শালবাহান ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আশরাফুল ইসলাম প্রায় ৫ বছর আগে মাঝিপাড়া এলাকায় সড়ক ও জনপথ বিভাগের জমি, কবরস্থান ও খাসজমি দখল করে দলীয় প্রভাব খাটিয়ে বাগান বাংলো, গোলঘর, দোকানপাট ও ক্লাব গড়ে তোলেন। তিনি সেখানে বিভিন্ন অপকর্ম চালাতেন বলেও অভিযোগ রয়েছে।

যুবলীগ নেতা আশরাফুল ইসলাম বলেন, কোন প্রকার নোটিশ ছাড়াই উদ্দেশ্যমূলক ভাবে আমার স্থাপনায় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হলো।

তেঁতুলিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদুল হক বলেন, সড়ক ও জনপথ বিভাগের জমি দখল করে স্থাপনা গড়ে তোলায় আশরাফুল ইসলামকে বারবার তা সরিয়ে নিতে নোটিশ দেওয়া হয়। কিন্তু তিনি তা না সরানোয় উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close