৪৬ শিল্পীর নজরুলসংগীতের অ্যালবাম

এবং ডেস্ক : নতুন প্রজন্মের সম্ভাবনাময় ৪৬ নজরুলসংগীত শিল্পীকে শ্রোতাদের কাছে পরিচয় করিয়ে দিতে একসঙ্গে ছয়টি অ্যালবাম প্রকাশ করছে অরুণরঞ্জনী। এই প্রকাশনা প্রতিষ্ঠান থেকে সিডি আকারে প্রকাশিত অ্যালবামগুলো হলো- ‘সুন্দর অতিথি এসো এসো’, ‘পরজনমে দেখা হবে প্রিয়’, ‘সদা মন চাহে’, ‘দিও বর হে মোর স্বামী’, ‘আধো ধরণী আলো আধো আঁধার’ ও ‘তুমি ভোরের শিশির’।

অ্যালবাম প্রকাশনা উপলক্ষে আজ সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর ছায়ানটের মূল মিলনায়তনে এক উৎসবের আয়োজন করা হয়েছে। এতে অতিথি থাকবেন জাতীয় অধ্যাপক ড. রফিকুল ইসলাম, বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের লিটু, ছায়ানটের নির্বাহী সভাপতি ডা. সারওয়ার আলী, লেখক ও সংস্কৃতিকর্মী মফিদুল হক, নজরুল ইনস্টিটিউটের নির্বাহী পরিচালক মো. আবদুর রাজ্জাক ভূঁইয়াসহ আরও অনেকে।

এ প্রসঙ্গে অ্যালবাম প্রকাশক ও বরেণ্য কণ্ঠশিল্পী খায়রুল আনাম শাকিল বলেন, ‘দেশের বিভিন্ন স্থানে শুদ্ধ ও প্রমিত সুরে নজরুলসংগীতের প্রশিক্ষণ দিতে গিয়ে আমরা অনেক প্রতিভাবান শিল্পীর দেখা পেয়েছি। কিন্তু তাদের অনেকেই পৃষ্ঠপোষকতার অভাবে সংগীত প্রতিভা তুলে ধরতে পারছে না। সেসব শিল্পীর কথা ভেবেই নজরুলসংগীতের এই ধারাবাহিক আয়োজন।’

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close