বিসিবির কাছে ক্ষতিপূরণ চাইবে পাকিস্তান

এবং ডেস্ক : নতুন বছরে বাংলাদেশ জাতীয় দলের প্রথম আন্তর্জাতিক সূচি পাকিস্তান সফরে তিন ম্যাচের টি-২০ এবং দুই ম্যাচের টেস্ট সিরিজ। কিন্তু বাংলাদেশ পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তানে যেতে চায় না। খেলতে চায় শুধু টি-২০ সিরিজ। তাও শর্ত যোগে। আর পাকিস্তান সফর বাতিল হলে বিসিবির কাছে ক্ষতিপূরণ চাইবে বলে জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তাকে উদ্ধৃত করে পাক প্যাশনের সম্পাদক এবং স্কাই ক্রিকেটের প্রতিবেদক শাজ সিরাজ তার ভেরিফাইড টুইটারে এমনই টুইট করেছেন। পিসিবির ওই মূখপাত্র বলেছেন, ‘যদি সময় মতো পাকিস্তানে সিরিজ আয়োজন সম্ভব না হয়। তবে টিভি স্বত্ত ও বিজ্ঞাপন স্বত্ত পাওয়া প্রতিষ্ঠানের চাপের প্রেক্ষিতে বিসিবির কাছে ক্ষতিপূরণ দাবির ব্যাপারটি উড়িয়ে দেওয়া যাচ্ছে না।’

আগামী বছরের জানুয়ারির শেষ সপ্তাহে এবং ফেব্রুয়ারির শুরুতে পাকিস্তান সফরে যাওয়ার কথা আছে বাংলাদেশ জাতীয় দলের। কিন্তু ওই সিরিজ নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, বিদেশি কোচিং স্টাফরা পাকিস্তানে যেতে চান না। দেশের তারকা ক্রিকেটাররাও পাকিস্তানে যাওয়ার ব্যাপারে অনীহা প্রকাশ করেছে। লম্বা সময়ের জন্য তারা পাকিস্তানে থাকতে চান না। ভালো টি-২০ দল গড়া সাপেক্ষে সংক্ষিপ্ত সফরে পাকিস্তানে দল পাঠাবে বিসিবি।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close