বাংলা নববর্ষে আসছে জয়ার বিউটি সার্কাস

এবং ডেস্ক : অভিনয় নিয়ে দুই বাংলায় ব্যস্ত সময় কাটাচ্ছেন জয়া আহসান। ঢাকায় মাহমুদ দিদারের পরিচালনায় ‘বিউটি সার্কাস’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন অনেক দিন আগে। এবার এ ছবিটি মুক্তি পাচ্ছে।

বাংলা নববর্ষে প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা। তিনি বলেন, ‘বর্তমানে ছবিটির ডাবিংয়ের কাজ চলছে। কয়েকদিনের মধ্যে আশা করছি ডাবিং শেষ হবে। এরপর এটি সেন্সরে জমা দেয়া হবে এক মাসের মধ্যেই। সব ঠিক থাকলে বাংলা নববর্ষে ছবিটি মুক্তি দেয়ার ইচ্ছা আছে।’

বর্ণাঢ্য ক্যারিয়ারে বিভিন্ন চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা আছে জয়ার। তবে এবারই প্রথম সার্কাস কর্মীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। ২০১৬ সালে সরকারি অনুদানে শুরুর পর বিভিন্ন কারণে মাঝপথে বন্ধ ছিল ‘বিউটি সার্কাস’-এর শুটিং। অনেকদিন আগে এ ছবির টিজারও প্রকাশ পেয়েছিল।

এক মিনিট ১৫ সেকেন্ডের টিজারে জয়াকে হাস্যোজ্জ্বল মুখে দেখা যায় সার্কাসের প্যান্ডেলে। তখন টিজারের লিংক অফিশিয়াল ফেসবুক পেজে শেয়ার করে জয়া আহসান লিখেছিলেন, ‘শিগগির সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে বিউটি সার্কাস।’ কিন্তু সেই শিগগিরই আর দ্রুত হয়নি।

অবশেষে আবারও পরিচালক জানালেন মুক্তির কথা। এ ছবির শুটিং হয়েছে নওগাঁ ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে। অন্যদিকে গত ২৭ ডিসেম্বর কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জয়া অভিনীত ছবি ‘রবিবার’। এতে তার সহশিল্পী প্রসেনজিৎ।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close