ফিল্ম ক্লাবের সেক্রেটারি হলেন ওমর সানি

এবং ডেস্ক : বাংলাদেশ ফিল্ম ক্লাবের সেক্রেটারি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা ওমর সানি। ফিল্ম ক্লাবের নিয়মানুযায়ী সদস্য পদে বিজয়ীদের মধ্য থেকে একজনকে সেক্রেটারি নির্বাচন করেন সভাপতি ও ক্যাবিনেটের সদস্যরা। সেই নিয়মেই ওমর সানি এই দায়িত্ব পেলেন।

গত বছরের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত ফিল্ম ক্লাবের নির্বাচনে সদস্য পদে জয়ী হন ওমর সানি। তিনি অভিনেতা অমিত হাসানের প্যানেল থেকে নির্বাচন করে এই পদে জয়ী হন। নির্বাচনে সভাপতি পদে আতিকুর রহমান লিটনকে হারিয়ে ২৪২ ভোট পেয়ে নির্বাচিত হন অমিত হাসান।

তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে ওমর সানি ছাড়াও বিজয়ী হয়েছেন পপি, রত্না, সাফি উদ্দিন সাফি, রাফিউদ্দিন সেলিম, মাহমুদুল হক পলাশ, জাহিদ হোসেন, রবিন খান, রশিদুল আমিন হলি ও আব্দুল্লাহ জেয়াদ।

তাদের মধ্য থেকে ওমর সানিকে সেক্রেটারি পদে দায়িত্ব দেয়া হয়েছে। এই দায়িত্ব পেয়ে আপ্লুত সানি গণমাধ্যমকে বলেন, আমাকে জেনারেল সেক্রেটারি হিসেবে নির্বাচিত করার জন্য আমার সভাপতি অমিত হাসান এবং ক্যাবিনেট সদস্যদের কাছে আমি কৃতজ্ঞ। আর কৃতজ্ঞ সমস্ত ফিল্ম ক্লাবের মেম্বারদের কাছেও।

প্রসঙ্গত, ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘চাঁদের আলো’ সিনেমা দিয়ে আলোচনায় আসেন ওমর সানি। এরপর থেকেই নব্বই দশকদের ঢাকাই ছবির ক্রেজ হয়ে ওঠেন এই চিত্রনায়ক। স্ত্রী মৌসুমী, জনপ্রিয় অভিনেত্রী শাবনূর, পপিসহ অসংখ্য নায়িকার সঙ্গে জুটি বেধে উপহার দিয়েছেন ব্যবসা সফল বেশ কিছু সিনেমা।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close