এবার হুট করে সব ওলট-পালট হয়নি: পাপন

এবং ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, তাকে আগেই দলীয় সিদ্ধান্ত জানাতে হবে। কারা খেলবে, কে কোন পজিশনে ব্যাটিং করবেন এসব শেয়ার করতে হবে।

পাপন অভিযোগ করে বলেন, আগের বেশ কয়েকটি সিরিজে বাংলাদেশ দলের পরিকল্পনা হুট করে বদলে যায়। তাকে জানানো হয়েছে একরকম। কিন্তু মাঠে দেখা গেছে অন্য পরিকল্পনা। তিনি তাই আবার টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্তের ব্যাপারে কঠোর হবেন বলে উল্লেখ করেন।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে বাংলাদেশের ইনিংস ও ১০৬ রানের বিশাল জয়ের পর পাপন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের জানান, এবার পরিকল্পনা হুট করে পরিবর্তন হয়নি বলেই অনুমিতভাবেই জিতেছে দল।

বিসিবি সভাপতি বলেন, ‘আমরা জিতবো এটা অনুমিত ছিল। আমাদের মনে বিশ্বাস ছিল। জিম্বাবুয়ে লোয়ার র‌্যাংকিংয়ের দল বলে জিতেছে বলা হচ্ছে। আমি বলবো, আফগানিস্তানও কিন্তু আমাদের থেকে পেছনের দল। আমরা তাদের বিপক্ষে জিততে পারিনি। মূল কথা হলো, কী হচ্ছে, কী হবে এটা নিয়ে গোপন কিছু ছিল না তো। হুট করে সব কিছু ওলট-পালট হয়ে যায়নি।’

তিনি বলেন, দলে এমন কিছু হয়নি যে, মুশফিককে ওপেন করাতে হবে। পুরো ব্যাটিং অর্ডার বদল করে ফেলতে হবে। পাকিস্তান কিংবা আফগানিস্তানের বিপক্ষে আমরা যেভাবে খেলেছি, আমার মনে হয় এবার পরিকল্পনার জায়গায় কোন সমস্যা হয়নি। এছাড়া পাপন সাংবাদিকদের এশিয়া একাদশ কেমন হতে পারে তার একটা ধারণা দেন। পাকিস্তানের বিপক্ষে তৃতীয় দফার সফরে দলের সেরা ব্যাটসম্যান মুশফিক খেলতে যাবেন বলেও আশা করেন বিসিবি সভাপতি।

ট্যাগ্স
আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Leave a Reply

Close